শহরের শীর্ষ মোটরসাইকেল চোর রাসেল গ্রেপ্তার

কক্সবাজার শহরে মো. রাসেল (২৭) নামে শীর্ষ এক মোটরসাইকেল চোরকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার রাতে রামু বাইপাস এলাকার একটি গ্যারেজ থেকে তাকে আটক করা হয়। আজ (বৃহস্পতিবার) তাকে আদালতে সৌপর্দ করা হয়।

ওই মোটরসাইকেল চোর সিন্ডিকেটের সদস্য রাসেল কক্সবাজার শহরের মধ্যম বাহারছড়া এলাকার মো. জয়নাল আবেদীনের ছেলে।

অভিযানে নেতৃত্ব দেন জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মানস বড়ুয়া।

তিনি বলেন, ২০১৮ সালের ২০ অক্টোবর শহরের দক্ষিণ বাহারছড়া এলাকার জয়নাল আবেদিন নামে এক ব্যক্তির মোটরসাইকেল চুরি হয়। এঘটনায় সিসিটিভি ফুটেজে চোর হিসেবে রাসেলকে সনাক্ত করা হয়। পরে রাসেলকে প্রধান আসামী করে সদর মডেল থানায় মামলা করা হয়। পরে বিষয়টি ডিবি পুলিশকে জানানোর পর মহেশখালীতে অভিযান চালিয়ে জয়নালের চুরি যাওয়া মোটরসাইকেলসহ আরও তিনটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। ওই সময় মো. কামরুল হাসান ওরফে নেজাম উদ্দিন, মো. রুবেল ওরফে সোহেল, আক্তার মিয়া ও আবুল বশর ওরফে গুরাইয়া নামে সিন্ডিকেটের চার সদস্যকে আটক করা হয়।

তিনি বলেন, আটক চোর সিন্ডিকেট সদস্যদের ব্যাপক জিজ্ঞাসাবাদে রাসেলের কথা স্বীকার করে। এরপর থেকে ডিবি মোটরসাইকেল চোর রাসেলকে হণ্য হয়ে খোঁজে বেড়ায়। পরে গোপন তথ্যের ভিত্তিতে রামু বাইপাস এলাকার একটি গ্যারেজ থেকে রাসেলকে গ্রেপ্তার করা হয়।

এসময় একটি চোরাই মোটরসাইকেলও উদ্ধার করা হয়।

পুলিশ কর্মকর্তা মানস বড়ুয়া বলেন, রাসেল একজন পেশাদার মোটরসাইকেল চোর। তার বিরুদ্ধে মোটরসাইকেল চুরির কয়েকটি মামলাও রয়েছে। বৃহস্পতিবার আদালতে তাকে সোপর্দ করা হয়।

কক্সবাজার ভিশন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ
error: Content is protected !!