ইভ টিজিংয়ে বাধা দেয়ার অভিযোগ

কক্সবাজার কলেজে ‘বহিরাগত’দের হামলায় ছাত্রলীগ নেতা আহত

হাসিনা আহমদের প্রচারণা গাড়িতে আ.লীগের হামলা, মাইক ছিনিয়ে নেয়ার অভিযোগ

কক্সবাজার সরকারি কলেজে ‘বহিরাগত’দের হামলায় সালাহউদ্দিন জাশেদ নামে এক শিক্ষার্থী আহত হয়েছেন। ক্যাম্পাসে ইভ টিজিংয়ে বাধা দেয়ায় ঘটনায় এই হামলার ঘটনা ঘটে বলে দাবি করা হচ্ছে।

হামলায় আহত সালাহউদ্দিন জাশেদ কলেজ ছাত্রলীগের নেতা।

বৃহস্পতিবার (১৪ মার্চ) বেলা একটার দিকে এই ঘটনা ঘটে। বর্তমানে জাশেদ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

প্রতক্ষ্যদর্শী কলেজ শিক্ষার্থীরা জানান, শহরের রুমালিয়ারছড়া এলাকার জয়নাল আবেদীনের ছেলে ফয়েজ উদ্দীন লিমন, দক্ষিণ ডিককুলের ছালেহ আহমদের ছেলে রবিউল আলম ও টেকপাড়া এলাকার সাকিবের নেতৃত্বে তার ওপর হামলা করা হয়।

সূত্র মতে, কক্সবাজার সরকারি কলেজের ডিগ্রী ১ম বর্ষেও ছাত্র সিয়াম মাহমুদ সোহেল ও মানবিকের ছাত্র পারভেজ, ব্যবসায় শিক্ষা শাখার রাফিসহ কয়েকজন শিক্ষার্থী ‘বহিরাগত’দের নিয়ে কলেজে মেয়েদের উক্তত্য করছিল। এসময় কলেজ ছাত্রলীগ নেতা হিসাব বিজ্ঞান শাখার ৩য় বর্ষের ছাত্র সালাহউদ্দিন জাশেদ প্রতিবাদ করলে তার ওপর বহিরাগতরা হামলা চালায়। এসময় অন্য ছাত্র-ছাত্রীরা এগিয়ে আসলে ধারালো অস্ত্র উচিয়ে হামলাকারিরা পালিয়ে যায়।

এ ঘটনায় বিক্ষুব্ধ ছাত্র-জনতা রাস্তায় ব্যারিকেড দিয়ে প্রতিবাদ জানান।

এদিকে খবর পেয়ে কক্সবাজার সদর থানার উপ-পরিদর্শক (এসআই) দূর্লভের নেতৃত্বে পুলিশ, কক্সবাজার সরকারি কলেজের অধ্যক্ষ, কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন ঘটনাস্থলে ছুটে আসেন এবং ‘সন্ত্রাসি’দের অবিলম্বে আইনের আওতায় আনার আশ্বাস দিয়ে গাড়ি চলাচল স্বাভাবিক করেন।

অপরদিকে কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন আগামি ২৪ ঘন্টার মধ্যে দোষীদের আইনের আওতায় আনা এবং কলেজ প্রশাসনকে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জানান।

তিনি জানান, এই ঘটনায় আগামি শনিবার কলেজ ছাত্রলীগের উদ্যোগে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল বের করা হবে।

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন খন্দকার সাংবাদিকদের জানান, সরকারি কলেজে ছাত্র ও বহিরাগত কিছু ছেলেদের সাথে ঝামেলা হয়েছিল। পরে পুলিশ গিয়ে পরিস্থিত নিয়ন্ত্রণে আনে। তবে এই ঘটনায় কাউকে আটক করা হয়নি।

কক্সবাজার ভিশন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ
error: Content is protected !!