চিকিৎসায় বিদেশ নির্ভরতা কেন? প্রধানমন্ত্রীর কাছে প্রশ্ন তুললেন আ.লীগ নেত্রী

মনোনয়ন না পেয়ে নিজের ফাঁসি চাইলেন আ.লীগ নেত্রী!

দেশের চিকিৎসা নিয়ে আওয়ামী লীগ নেত্রী নাজনীন আলম তার ফেসবুকের টাইমলাইনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে স্ট্যাটাস দিয়েছেন।

ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য নাজনীন মঙ্গলবার রাত ৮টা ২১ মিনিটের দিকে ওই স্ট্যাটাসটি দেন। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে প্রশ্নও রাখেন ওই স্ট্যাটাসে।

তার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো:

মাননীয় প্রধানমন্ত্রী,

একটি বিশ্বমানের হাসপাতাল চাই।

১৮ কোটি মানুষ আপনার দিকে তাকিয়ে আছে।

যেখানে সর্বোচ্চ চিকিৎসাসেবার সুযোগসহ দেশি-বিদেশি বিশ্বমানের বিশেষজ্ঞ চিকিৎসক থাকবে, দেশের গরিব মানুষ কম খরচে জটিল রোগের চিকিৎসা নিতে পারবে। সিঙ্গাপুর, থাইল্যান্ড বা ভারতে আর যেন যেতে না হয়। বিদেশ থেকেও যেন রোগীরা আসেন এ দেশে চিকিৎসা নিতে। এমনটা কি কোনো দিন সম্ভব হবে না। আমাদের দেশ অনেক এগিয়েছে। বিদেশ নির্ভরতাও কমেছে। ওষুধ উৎপাদনে কিন্তু আমরা যোগ্যতার প্রমাণ দিয়েছি। আপনার হাত ধরে পদ্মা সেতুসহ অনেক সফলতাই তো এসেছে।

তাহলে চিকিৎসা ক্ষেত্রে বিদেশ নির্ভরতার লজ্জা কেন দূর হবে না?

উল্লেখ্য, স্ট্যাটাসের শুরুতেই স্ট্যাটাসটি অতি জনগুরুত্বপূর্ণ উল্লেখ করে এটি শেয়ার/প্রচার করে জনমত সৃষ্টিতে অবদান রাখতে অনুরোধ করেন এই আওয়ামী লীগ নেত্রী।

কক্সবাজার ভিশন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ
error: Content is protected !!