মেয়েদের ভয় কিন্তু লিজার কাঁধে সাপ!

সাপ, তেলাপোকা, ইঁদুদের প্রতি মেয়েদের ভয়, একটু বেশিই লক্ষ্য করা যায়। কিন্তু এমনও অনেকে আছে, যারা এগুলো ভয় পান না। তবে এই তালিকাটা খুব বেশি বড় না। ভয় না পাওয়ার দলে কণ্ঠশিল্পী সানিয়া সুলতানা লিজা। সম্প্রতি তিনি ঘুরতে গিয়েছিলেন থাইল্যান্ড পাতায়ায়। আর সেখানে আন্ডার ওয়াটার ওয়ার্ল্ডে ঘুরতে গিয়ে সাপের সঙ্গে খেলা করলেন এই কণ্ঠশিল্পী।

লিজা বলেন, ‘গত ২৫ ফেব্রুয়ারি থাইল্যান্ড গিয়েছিলাম ঘুরতে। থাইল্যান্ড আন্ডার ওয়াটার ওয়ার্ল্ড দারুণ একটি স্থান। আমরা সেখানে ঘুরতে যাই। অ্যাকুরিয়ামের একটা জায়গায় বিশাল অজগর রাখা ছিল। সাপটি দেখতে সুন্দর লাগছিল। পরে সহস নিয়ে সেটি ধরতে যাই। একটা সময় তা কাঁধে নিয়ে কিছু ছবি তুলি। প্রথমে একটু ভয় লাগলেও, পরে ভালোই লাগছিল। আন্ডার ওয়াটার ওয়ার্ল্ডে আমরা দারুণ কিছু সময় কাটিয়েছি।’

লিজা আরও বলেন, ‘সাপ, তেলাপোকা, ইঁদুর এগুলোর প্রতি আমার ভয় নেই বললেই চলে। আমি ভয় পাই কুকুরে, কেন জানি না। কুকুর দেখলে আমার বেশ ভয় লাগে।’

এদিকে, লিজা বর্তমানে ব্যস্ত আছেন স্টেজ শো নিয়ে। সম্প্রতি নিজস্ব ইউটিউব চ্যানেলে তিনি প্রকাশ করেছেন ‘প্রাণ জুড়ে’ শিরোনামের একটি মিউজিক ভিডিও। জাহিদ আকবরের কথায় গানটির সুর-সংগীত করেছেন আরফিন রুমি। এর ভিডিও পরিচালনা করেছেন নির্মাতা আবিদ হাসান।

কক্সবাজার ভিশন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ
error: Content is protected !!