আবদুর রহমান বদির নিন্দা ও প্রতিবাদ

‘ইয়াবা ব্যবসায়ীদের মদদপুষ্ট সাংবাদিক’রাই বদির বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে!

‘আঁই বদি কত বড় বৈদ্য-দেখিবা ৩০ ডিসেম্বর'

ইয়াবা ব্যবসায়ীদের আত্নসমর্পন নিয়ে বিভিন্ন অনলাইন মিডিয়া ও পত্রিকায় উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদিকে জড়িয়ে যে মিথ্যা তথ্য প্রকাশিত হচ্ছে তার নিন্দা জানিয়েছেন দুইবারের সংসদ সদস্য আবদুর রহমান বদি।

এক বিবৃতিতে তিনি বলেন, মরণনেশা ইয়াবা নির্মূলে সরকারের গৃহীত পদক্ষেপকে সফল করার জন্য যখন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কাজ করছে ঠিক তখনই কিছু ‘অপ-সাংবাদিক’ সরকারের এই উদ্যোগকে বাধাগ্রস্ত করার জন্য নানা ধরণের মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রচার করে জনমনে বিভ্রান্তির সৃষ্টি করছে।

তিনি বলেন, গত শনিবার রাত থেকে বিভিন্ন অনলাইন মিডিয়াতে “ইয়াবা ব্যবসায়ীদের আত্নসমর্পন” নিয়ে একটি সংবাদ প্রকাশ হয়েছে। যে সংবাদে আমাকে জড়িয়ে একটি ভিত্তিহীন, মিথ্যা ও মনগড়া তথ্য উপস্থাপন করা হয়েছে। ওই প্রতিবেদক নির্ভরযোগ্য সূত্রের বরাত দিয়ে একটি মিথ্যা তথ্য উপস্থাপন করে নিজেকে অপ-সাংবাদিক হিসেবে পরিচিত করেছেন।

তার মতে, ইতিমধ্যে স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিকদের প্রকাশিত সংবাদের বিষয়টি পরিষ্কার করেছেন। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার যখন মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন ও মাদক নির্মূলে নানা পদক্ষেপ গ্রহন করেছেন, ঠিক সেই সময় কতিপয় ইয়াবা ব্যবসায়ীর মদদপুষ্ট সাংবাদিক এসব মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ করে মূলত সরকারের মাদক নির্মূলের যে পদক্ষেপ সেটাকে প্রশ্নবিদ্ধ করছে। মূলত এসকল অপ-সাংবাদিক ইয়াবা ব্যবসায়ীদের এজেন্ট হিসেবে কাজ করছে।

আবদুর রহমান বদি বলেন, আমি এ ধরণের মিথ্যা ও মানহানিকর সংবাদ প্রকাশের তীব্র নিন্দা জানাই। সেই সাথে মাদক নির্মূলে সরকারের গৃহীত সকল পদক্ষেপকে স্বাগত জানাই।

কক্সবাজার ভিশন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ
error: Content is protected !!