ফেসবুক স্ট‌্যাটাস

মিতু কক্সবাজারেরই ‘রিজেক্ট করা মাল’!

মিতুর 'লোভী' পরিবারের অজানা কীর্তি!

 

তানজিলা হক চৌধুরী মিতু এখন দেশের সবচেয়ে আলোচিত নাম। তার পরকিয়া প্রেমের কারণে চিকিৎসক স্বামী মোস্তফা মোরশেদ আকাশকে আত্মহত‌্যার পথ বেছে নিতে হয়েছে। প্রতিদিনই মিতু নিয়ে রগরগে যত কাহিনী ছাপা হচ্ছে পত্রিকা ও অনলাইনে। কক্সবাজারেরই একজন অনলাইন এক্টিভিষ্ট মিতুকে নিয়ে তেমনই একটি স্ট‌্যাটাস দিয়েছেন। এমরান ফারুক অনিক নামের ওই এক্টিভিষ্ট তার ফেসবুকে লিখেছেন, ‘আলোচিত নাম ডা. মিতু কক্সবাজারেরই ‘রিজেক্ট করা মাল’!’

সোমবার (০৪ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে দেয়া ওই স্ট‌্যাটাসে এমরান ফারুক অনিক তানজিলা হক চৌধুরী মিতুর পরিচয় তুলে ধরেছেন। তিনি জানিয়েছেন, মিতু চট্টগ্রামে থাকলেও তিনি আসলে কক্সবাজার জেলারই মেয়ে। জেলার দ্বীপ উপজেলা কুতুবদিয়ায় তার বাবার বাড়ি। বাবা আনিসুল হক চট্টগ্রামে থাকলেও মা থাকেন যুক্তরাষ্ট্রে।

কক্সবাজার ভিশন ডটকম পাঠকদের জন‌্য সেই ফেসবুক স্ট‌্যাটাসটি তুলে ধরা হলো।

মিতু কক্সবাজারেরই ‘রিজেক্ট করা মাল’!

“আলোচিত নাম ডা. মিতু কক্সবাজারেরই ‘রিজেক্ট করা মাল’!

উল্লেখ্য, তানজিলা হক চৌধুরী মিতু কক্সবাজার জেলার কুতুবদিয়া উপজেলার আনিসুল হকের মেয়ে। মায়ের নাম সেলিনা শামীম। ছেলে মেয়েকে নিয়ে যুক্তরাষ্ট্রে বসবাস করেন মিতুর মা। বাবা থাকেন চট্টগ্রাম মহানগরীর পাঁচলাইশ আবাসিক এলাকায়। ২০১৬ সালে বিয়ে হয় ডা. মোস্তফা মোরশেদ আকাশের সাথে। এর আগে ৭ বছর প্রেমের সম্পর্ক ছিল তাদের।
আত্মহত্যার আগে নিজের ফেসবুক আইডির টাইমলাইনে মিতুর লাগামহীন জীবন সম্পর্কে লিখেছেন ডা. আকাশ। এমনকি বিভিন্ন ছেলেদের সঙ্গে ডা. মিতুর একান্ত মুহূর্তের কিছু ছবিও পোস্ট করেন তিনি। স্ত্রীর প্রতি আকাশের আবেগঘন স্ট্যাটাস এখন কাঁদাচ্ছে তার পরিবার, স্বজন থেকে শুরু করে পরিচিত-অপরিচিত অসংখ্য মানুষকে।”

কক্সবাজার ভিশন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ
error: Content is protected !!