ইয়াবাসহ ধরা পড়লেন তরুণী ‘সাংবাদিক’ নুসরাত পাইরিন!

ইয়াবাসহ ধরা পড়লেন তরুণী ‘সাংবাদিক’ নুসরাত পাইরিন!

কক্সবাজার শহরে নুসরাত পাইরিন নামের এক ‘অনলাইন সাংবাদিক’কে দুই হাজার ৯৭৫ পিস ইয়াবাসহ আটক করেছে র‌্যাব। আটকের পর তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে তাকে সদর মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

ধৃত নুসরাত পাইরিন রামু উপজেলার জোয়ারিয়ানালা এলাকার নুরুল হোসেনের মেয়ে এবং কক্সবাজার সিটি কলেজের ফিন‌্যান্স বিভাগের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্রী।

বুধবার (৩০ জানুয়ারি) রাত ৮টার দিকে কক্সবাজার শহরের খুরুশকুল সড়কের রাস্তার মাথা এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ ওই নারীকে হাতেনাতে আটক করে র‌্যাব কক্সবাজার কোম্পানির একটি অভিযানিক দল।

র‌্যাব-৭ কক্সবাজার কোম্পানি অধিনায়ক মেজর মো. মেহেদী হাসান জানান, হাতবদলের উদ্দেশ্যে ইয়াবাসহ একজন তরুণী অবস্থান করছেন- এমন গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার শহরের প্রধান সড়কের কাছে খুরুস্কুল রাস্তার মাথা এলাকায় অভিযান চালিয়ে নুসরাত পাইরিন নামের ওই নারীকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদ শেষে তাকে কক্সবাজার সদর মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

সূত্র জানান, ধৃত ওই নারী দীর্ঘদিন ধরে পড়ালেখার পাশাপাশি স্থানীয় একটি অনলাইন পত্রিকায় সাংবাদিক হিসেবে কাজ করছিলেন। সাংবাদিকতার আড়ালে ওই তরুণী জড়িয়ে পড়েন ইয়াবা ব্যবসায়। অবশেষে বিষয়টি নিশ্চিত হবার পর র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে তাকে ইয়াবা ট্যাবলেটসহ আটক করতে সক্ষম হয়।

কক্সবাজার ভিশন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ
error: Content is protected !!