সাইমুম সরওয়ার কমল এমপি’র প্রতিক্রিয়া

আমি এখন সমস্যায়!

|| সাইমুম সরওয়ার কমল এমপি ||
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে জনগণ আমাকে বিজয়ী করলেও এখন আমি তাদের খুশি করতে পারছি না। জনগণ এখন আমাকে মন্ত্রী হিসাবে দেখতে চায়। আমি এমন এক দলের মনোনীত সংসদ সদস্য, যে দল ২৫৯টি আসনে বিজয়ী হয়। একটানা তিনবার সংসদ সদস্য পদে নির্বাচন করলেও ২৫৯ জনের মধ্যে সম্ভবত ২৫০ জনই আমার চেয়ে বয়সে বড়। তাদের ত্যাগ, অভিজ্ঞতা ও যোগ্যতা আমার চেয়ে বেশী আছে বলে মনে করি।

বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় দলের নেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ ক্ষেত্রে আমার ব্যাপারে সিদ্ধান্ত নিতে অনেক অস্বস্তিকর পরিবেশে পড়তে পারেন। তা উপলব্দি করে আমি মাননীয় নেত্রীকে জনগণের ইচ্ছার কথা এখনো বলতে পারিনি। বলা সম্ভবও নয়।

সম্মানিত ভোটারবৃন্দ,
মাননীয় নেত্রী আমাকে মন্ত্রী করুক বা নাইবা করুক, ইনশাল্লাহ আমি আগের মতো একজন মন্ত্রীর এলাকার উন্নয়নের চেয়ে বেশী উন্নয়ন দেবো। ইনশাল্লাহ ঈদগাহকে উপজেলায় রূপান্তর করবো, কক্সবাজার সিটি কর্পোরেশন হবে, রামুতে পৌরসভা হবে ইনশাল্লাহ।

ইনশাল্লাহ প্রতিটি ইউনিয়নে আগের চেয়ে বেশী উন্নয়ন করবো। আমার জন্য দোয়া করবেন।

(কক্সবাজার সদর-রামু আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল আবারও সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। এবারের জয়ের পর সাধারণ মানুষের পক্ষ থেকে তাঁকে মন্ত্রী করার দাবি উঠেছে। জনতার সেই দাবির মুখে তিনি একটি লিখিত প্রতিক্রিয়া জানিয়েছেন। এটি নিজের লেখা সেই প্রতিক্রিয়া।)

কক্সবাজার ভিশন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ
error: Content is protected !!